যত বেশি ইনভাইট করবেন ততো বেশি বোনাস টাকা

সাইন আপ করতে এখানে ক্লিক করুন

আইপে-তে বন্ধুদের ইনভাইট করুন এবং ভেরিফাইড হয়েই উভয়ে পেয়ে যান ৫০ টাকা



এখানে ক্লিক করে সাইন আপ করুন


শর্তাবলীঃ

সাইন আপ করুন
নির্দিষ্ট শর্তাবলীর অধীনে আইপে গ্রাহকরা অন্য গ্রাহকদের আইপে অ্যাপ ডাউনলোড করার জন্য আমন্ত্রণ জানাতে পারবেন অর্থাৎ ইনভাইট করতে পারবেন এবং পরবর্তীতে ক্যাম্পেইনের সময়কালে ইনভাইটকৃত গ্রাহক যদি ভেরিফাই হতে পারেন তাহলে যিনি ইনভাইট করবেন এবং যাকে ইনভাইট করবেন উভয়কেই বোনাস প্রদান করা হবে।
 রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন

কাস্টমার অফারঃ

আইপে অ্যাপে ‘ইনভাইট ফ্রেন্ডস’ নামের একটি অপশন রয়েছে, যার মাধ্যমে আইপে অ্যাপ ব্যবহারকারীরা এই অ্যাপ ব্যবহারের জন্য তাদের প্রিয়জনদের ইনভাইট করতে পারবেন। যিনি ইনভাইট করবেন, তিনি আরেকজনকে ভেরিফাই করাতে পারলে, ইনস্ট্যান্টলি দুই জনই ৫০ টাকা করে বোনাস পাবেন।
ক্যাম্পেইনে নির্বাচিত হওয়ার যোগ্যতাঃ

ক্যাম্পেইন চলাকালীন, ইনভাইটেশন কোড ব্যবহারের মাধ্যমে সাইন আপ প্রক্রিয়া সম্পন্ন করা।
অ্যাকাউন্ট সাইন আপ করার পর, নিজের মুখের একটি স্পষ্ট ছবি ও ব্যক্তিগত যেকোনো একটি ফটো আইডি (এনআইডি/ পাসপোর্ট/ ড্রাইভিং লাইসেন্স) এর ছবি আপলোড করতে হবে।
যদি কোন গ্রাহকের কার্যক্রম এরূপ কোন যুক্তিসংগত সংশয় তৈরি করে যে গ্রাহক কর্তৃক এই ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে আইপে সেই গ্রাহকের বোনাস প্রদান বাতিলের অধিকার সংরক্ষণ করে।
আইপে কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন / সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

ক্যাম্পেইনের সময়সীমা- ৩০ নভেম্বর  ২০১৯